চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় এক শিশুসহ ২ জন নিহত


চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় শুক্রবার আড়াই বছরের এক শিশুসহ ২জন নিহত হয়েছে। নিহতরা হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের পোড়া গাঁ গ্রামের আজিম আলীর ছেলে মাহমুদউল্লাহ (২.৫) ও শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের শিংনগর গ্রামের তাসিক উদ্দিনের ছেলে শাহিন আলী (২৪)।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার এসআই রনি কুমার দাস জানান, বিকালে সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের বিশ্বাস টোলা এলাকায় নানার বাড়ির সামনে রাস্তায় খেলা করার সময় একটি ভ্যান গাড়ি মাহমুদউল্লাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।
এদিকে প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহম্মেদ জানান, ভোরে শাহিন আলী ভটভটি যোগে রহনপুর যাবার পথে মনাকষা বাজার ঈদগাহ মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালু ভর্তি ট্রাক্টরের সাথে সংঘর্ষ হয়। এতে ভটভটি চালক শাহিন গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তিনি মারা যান। তিনি আরো জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৮ ফেব্রুয়ারি, ২০২২