চাঁপাইনববাগঞ্জে মাদক সেবনের দায়ে ১১ জন আটক


চাঁপাইনবাবগঞ্জ শহরের মহানন্দা বাসস্ট্যান্ড পাশে রেলস্টেশন এলাকা থেকে শনিবার মাদক সেবনের দায়ে ১১ জনকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হচ্ছে, পৌর এলাকার হরিপুর ঢাবপাড়ার সায়েদ আলীর ছেলে  রবিউল আওয়াল (৩০), হুজরাপুরের নূরুল ইসলামের ছেলে সেলিম রেজা (৩২), মসজিদপাড়ার মৃত বদরউদ্দিনের ছেলে বুলু (৪০) ও মৃত কুতুব উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (৫০), পুরাতন বাজারের  তৌফিকুল ইসলামের ছেলে ফয়সাল (৩৫), হাঙ্গারিয়াতলা পেকড়তলার মিজানুর রহমানের ছেলে  মোশারফ হোসেন (৩২), প্রান্তিকপাড়ার মৃত সামসুদ্দিনের ছেলে নুরুল ইসলাম (৪৭), শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গার রাকিব বিশ্বাসের ছেলে হারুন (৪০), কৃষ্ণপুরের মাছরুলের ছেলে নবাব (৩০) ও এনামুল হকের ছেলে আশরাফুল ইসলাম (৩৫), সিরাজগঞ্জ হরিনাথপুরের (বর্তমানে বারোঘরিয়া কুলপাড়া)  আজহার আলীর ছেলে বাচ্ছু (৩৫)।
র‌্যাবের এক প্রেসনোটে জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল দুপুরের দিকে চাঁপাইনবাবগঞ্জ মহানন্দা বাসস্ট্যান্ড এর পূর্ব পাশে রেলস্টেশনের পাশে ফাঁকা জায়গায় অভিযান চালায়। এ সময় মাদক সেবনের দায়ে ১১জনকে আটক করা হয়।
অভিযানে হেরোইন, বুপ্রেনোরফিন ইনজেকশন, কলকী ও গ্যাস লাইট জব্দ করা হয়। এ ঘটনায় চাঁপানবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৭ নভেম্বর, ২০২১