চাঁপাইনবাবগঞ্জে নতুন করে ৪২ জনের করোনা শনাক্ত > আরো ২ জনের মৃত্যু


চাঁপাইনবাবগঞ্জে নতুন করে ৪২ জনের শরীরে করোনাভাইরাসে (কোভিড-১৯) শনাক্ত হয়েছেন। নতুন করে আক্রান্ত ৪২ জনের মধ্যে ২৬ জন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার, ৫ জন শিবগঞ্জ উপজেলার, ৮ জন গোমস্তাপুর উপজেলার ও ১ জন নাচোল উপজেলার বাসিন্দা। স্বাস্থ্য বিভাগের রিপোর্টে জানানো হয় যে, ৪২ জনের মধ্যে ১ জন গোদাগাড়ী উপজেলার ও ১ জনের  ঠিকানা পাওয়া যায়নি।
এদিকে করোনার দ্বিতীয় ঢেউয়ে নতুন করে আরো  দুইজনের মৃত্যু হয়েছে। তবে নতুন করে একদিনে ৭৩ জন শনাক্ত রোগিকে সূস্থ ঘোষণা করেছে স্বাস্থ্য বিভাগ। সূস্থ ঘোষিতদের  মধ্যে সদরের ৬৪, শিবগঞ্জের ৮ ও নাচোল উপজেলার একজন  রয়েছেন।
সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, সোমবার রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ ল্যাব থেকে আসা ১২৬ টি নমূনার পরীক্ষায় ৪২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত পাওয়া গেছে। সিভিল সার্জন আরও জানান, এনিয়ে জেলায় ১০১৬ শনাক্ত হলেন। এদের মধ্যে সূস্থ হয়েছেন ৮৮৯ জন। জেলাজুড়ে বর্তমানে আক্রান্ত মোট ১০৭ জন রোগীর মধ্যে ৬২ জনই সদরের। আর ২৫ জন শিবগঞ্জে, ১৫ গোমস্তাপুরে, ৪জন ভোলাহাটে ও ১জন নাচোলে রয়েছে।  
সিভিল সার্জন অফিস সূত্র জানিয়েছে, করোনার দ্বিতীয় ঢেউয়ে নতুন করে আরো সদর উপজেলার দুইজনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় মারা গেছেন ২০ জন। জেলায় চিকিৎসাধীন রোগি এখন ১০৭ জন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪মে ২০২১