Business




চাঁপাইনবাবগঞ্জে জাসদ ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত


“আমাদের ল্য বৈজ্ঞানিক সমাজতন্ত্র” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ), চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে নবাবগঞ্জ কাব প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে এ সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আহসান হাবিব শামীম।
সম্মেলনে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সহ-সম্পাদক আব্দুল মজিদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মনিরুজ্জামান মনির। ছাত্রলীগের সম্পাদক (ভারপ্রাপ্ত) নুরুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা জাসদের যুগ্ম-সম্পাদক আবু হেনা বাবলু, কর্ণেল তাহের সংসদের জেলা সভাপতি নিয়ামুল হক, জেলা যুবজোটের সভাপতি তরিকুল ইসলাম, নবাবগঞ্জ সরকারি কলেজ শাখার সম্পাদক আসিফ ইয়াসির প্রমুখ।
এর আগে মহান মুক্তিযুদ্ধে ও করোনাকালীন সময়ে যেসব জাসদ নেতাকর্মী মৃত্যুবরণ করেছে তাদের আত্মার মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে সামিম হোসেনকে সভাপতি ও তসিকুল রেজা খান তনুকে সাধারণ সম্পাদক এবং মুজাহিদুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক, মোবারক হোসেন আকাশ সাংগঠনিক সম্পাদক, মোসা. সোমা সুলতানাকে প্রচার সম্পাদক করে ২ বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪ এপ্রিল ২০২১

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts