চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় পলিটেকনিক ছাত্রসহ ২জন নিহত


চাঁপাইনবাবগঞ্জে দু’টি পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় পলিটেকনিক ছাত্রসহ ২ জন নিহত হয়েছে। নিহতরা হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ শহরের দ্বারিয়াপুর তাঁতিপাড়া মহল্লার কবির হোসেনের ছেলে ও  সদর উপজেলার বারঘরিয়ায় অবস্থিত চাঁপাইনবাবগঞ্জ সরকারী পলিটেকনিক ইনিষ্টিটিউটের ছাত্র আশিকুদ্দৌজা আসিফ (২২) ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের নতুন কাজিপাড়ার আবুল হোসেনের ছেলে মো. সাগর আলী (১৮)।
রবিবার  ভোরে ও দুপুরে জেলার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের পিয়ার বিশ্বাসের ঘাট এবং বীরশ্রেষ্ঠ শহিদ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর সেতুর টোলঘর এলাকায় এ ঘটনা ঘটে।
সদর মডেল থানার ওসি মো. মোজাফফর হোসেন জানান, দুপুরে আসিফ মোটরসাইকেলে করে শিবগঞ্জের নানা বাড়ি থেকে শহরের আসার সয়ম মহানন্দা সেতুর টোলঘরের নিকট পৌঁছার সময় তার মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। এ সময় সড়কের আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলে তিনি আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা আসিফকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে ভোররাত ৩টার দিকে ট্রাক্টর চালক সাগর শহরের আরেক প্রান্তে রাজারামপুর মালোপাড়া এলাকায় মহানন্দা নদীর পিয়ার বিশ্বাসের ঘাট থেকে বালু বোঝাই ট্রাক্টর ট্রলি চালিয়ে মূল সড়কে ওঠার সময় ট্রলির সামনের অংশ উল্টে  ট্রলির নীচে চাপা পড়ে ঘটনাস্থলে আহত হন। তাকেও স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে নেবার কিছুক্ষণ পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
উভয় ঘটনায় পুলিশ মরদেহ উদ্ধারের পর অভিযোগ নাই মর্মে আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ড ছাড়াই পরিবারের নিকট হস্তান্তর করেছে। এ দুই ঘটনায় থানায় দুটি পৃথক জিডি হয়েছে বলেও জানান ওসি।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/  ২৮ মার্চ ২০২১