Business




চাঁপাইনবাবগঞ্জের খেলনা ভেবে শিশুর হাতে ককটেল, বিষ্ফোরণে উড়ল কবজি

চাঁপাইনবাবগঞ্জ শহরের গণকা বিদিরপুর মোড় এলাকায় বাড়ি সামনে পড়ে থাকা ককটেলকে বল ভেবে তুলতে গিয়ে তা বিষ্ফোরণে মারাত্মকভাবে আহত হয়েছে সহদোর দু’ বোন। বিষ্ফোরণে আহতরা হচ্ছে, গণকা বিদিরপুরের আশরাফুল ইসলাম বাবু মেয়ে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী মহরমী আক্তার মায়া (১১) ও মারিয়া আক্তার (৩)। সোমবার বিকেলে সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে। মঙ্গলবার এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, অন্যান্য দিনের মত বিকেল সাড়ে ৫টার দিকে বাড়ির সামনে খেলা করতে বের হয়। খেলার এক ফাকে বাড়ির পাশের একটি মাঠে পড়ে থাকা লাল টেপ দিয়ে মোড়ানো ককটেলকে বল মনে করে তুলতে গেলে তা বিষ্ফোরণ ঘটে। এতে দু’বোন মারাত্মকভাবে আহত হয়। এতে মায়ার হাতের কব্জি পর্যন্ত ক্ষতবিক্ষত হয়। দ্রুত স্থানীয় ঘটনাস্থলে ছুটে গিয়ে তাদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎক উন্নত চিকিৎসার জন্য তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় বিষ্ফোরক আইনে মামলা হয়েছে। আসামীদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, এলাকায় আধিপত্য বিস্তারকে ঘিরে গেল ১ মাস ধরে ক্ষমতাসীন আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে উত্তেজনা চলছে। আধিপত্যের জের ধরে উভয় গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি ককটেল হামলার ঘটনাও ঘটেছে।

চাঁপাইবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০২-০২-২১

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts