চাঁপাইনবাবগঞ্জে জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের কালো পতাকা প্রদর্শন


সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাজার রায়ের ৩ বছর উপলক্ষে সোমবার চাঁপাইনবাবগঞ্জে কালো পতাকা প্রদর্শন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সকালে চাঁপাইনবাবগঞ্জ জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের উদ্যোগে জেলা আইনজীবি সমিতি চত্বরে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সভাপতি সোলায়মান বিশু, সহ-সভাপতি নুরুল ইসলাম সেন্টু, জেলা আইনজীবি সমিতির সভাপতি গোলাম কবির, জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সাংগঠনিক সম্পাদক এ্যাড. মোল্লা হাসান শরিফ সনি, এ্যাড. আব্দুল সালাম।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম টিপু, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও এ্যাড. ময়েজ উদ্দীন, এ্যাড. মোসাদ্দেক হোসেন কাজল, জেলা আইনজীবি সমিতির সাধারন সম্পাদক এ্যাড. আকরামুল ইসলাম আকরাম, এ্যাড. মীর শাহজাহান আলী, এ্যাড. মাহমুদুল ইসলাম কনক, এ্যাড. আসিফ ইকবাল সুজন, এ্যাড. আখতার হোসেনসহ জাতীয়বাদী আইনজীবি ফোরামের জেলা শাখার সদস্যগণ।
সমাবেশে বক্তারা, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দেয়া রায়কে ফরমায়েশি রায় উল্লেখ করে তা প্রত্যাহারের দাবি জানান। এসময় কালো পতাকা প্রদর্শন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৮-০২-২১

,