চাঁপাইনবাবগঞ্জে করোনা টিকা প্রদান শুরু


দেশের অন্যান্য স্থানের মত চাঁপাইনবাবগঞ্জের আধুনিক সদর হাসপাতালসহ ৫ টি উপজেলায় করোনা ভাইরাসের টিকা প্রদান শুরু হয়েছে।
সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ টিকা গ্রহনের মধ্য দিয়ে করোনা ভাইরাসের টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়। পরে সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল ইসলাম, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আনোয়ার হোসেন দিলু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, ডা. গোলাম রাব্বানী, বাংলাদেশ মেডিক্যাল এ্যাসোসিয়েশন-বিএমএ'র জেলা শাখা সভাপতি ডা. দুররুল হুদা, ডা. ইসমাইল হোসেনসহ অন্যান্যরা টিকা গ্রহণ করেন। উদ্বোধনী দিনে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতারে ১১৬ জনকে টিকা প্রদান করা হচ্ছে।
এদিকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুল টিকা গ্রহণ করেছেন। জেলার অন্যান্য উপজেলাতেও টিকা প্রদান করা হচ্ছে।
 

সিভিল সার্জন জাহিদ নজরুর ইসলাম বলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজলোর ১১৬ জনকে করোনা ভাইরাসের প্রথম টিকা প্রদান করা হয়। পর্যায়ক্রমে সবাইকে টিকা প্রদান করা হবে। জেলার সদর উপজেলায় ৮ টি, শিবগঞ্জ, নাচোল, গোমস্তাপুর এবং ভোলাহাট উপজেলায় ৩ টি করে ১২ টি কেন্দ্রসহ মোট ২০ টি কেন্দ্রে একযোগে এ কর্মসূচি শুরু হয়েছে। প্রতিটি টিকা কেন্দ্রের বুথে দুইজন টিকাদানকারী নার্স এবং চারজন স্বেচ্ছাসেবী কাজ করবে। এ পর্যন্ত ২ হাজার ৩’শ ৬৩ জন টিকা নেয়ার জন্য রেজিষ্ট্রেশন করেছে। 




চাঁপাইরবাবগঞ্জ নিউজ/ রিজস্ব প্রতিবেদক/ ০৭-০২-২১