চাঁপাইনবাবগঞ্জে ঢাকা পোস্ট'র আনুষ্ঠানিক উদ্বোধন


"সত্যের সাথে সন্ধি" এই স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় আমের রাজধানীখ্যাত চাঁপাইনবাবগঞ্জে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে অনলাইন নিউজ পোর্টাল "ঢাকা পোস্ট"। মঙ্গলবার  সকালে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেট কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঢাকা পোস্ট'র চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সংপ্তি আলোচনা সভায় বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসকাবের সাধারণ সম্পাদক এবং জেলা যুবলীগ ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, উপ-দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোস্তাক আহমেদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসকাবের সাধারণ সম্পাদক রফিকুল আলম, জেলা পরিষদের সদস্য ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি আব্দুল হাকিম, চাঁপাইনবাবগঞ্জ টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্য আতিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার, দৈনিক চাঁপাই চিত্র'র নির্বাহী সম্পাদক ওয়ালিউজ্জামান রুবেল, ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি ফয়সাল মাহমুদ।
সংপ্তি আলোচনা শেষে ঢাকা পোস্ট এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে কেক কাটেন অতিথিবৃন্দ। শেষে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন থেকে একটি র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদণি করে। উল্লেখ্য, মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় ঢাকায় জাতীয় সংসদ স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী ভার্চুয়াল মাধ্যমে ঢাকা পোস্ট'র উদ্বোধন করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬-০২-২১