শেষ হলো উপজেলা পর্যায়ে অনূর্ধ্ব-১৬ বালকদের মাসব্যাপী ভলিবল প্রশিক্ষণ

শেষ হলো চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা পর্যায়ে অনূর্ধ্ব-১৬ বালকদের মাসব্যাপী ভলিবল প্রশিক্ষণ। মঙ্গলবার গোমস্তাপুর উপজেলার হোগলা উচ্চ বিদ্যালয় মাঠে প্রশিক্ষণ শেষে প্রশিক্ষাণার্থী মাঝে সনদ বিতরণ করা হয়। এদিকে একই সময় দিনব্যাপী ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন করেন গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহা. হুমায়ুন রেজা। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে   পুরস্কার বিতরণ করা হয়।
হোগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার জাহানের সভাপতিত্বে প্রতিযোগীতার পুরষ্কার ও মাসব্যাপী প্রশক্ষিণের সনদ বিতরণ করেন জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন। এ সময় উপস্থিত ছিলেন, গোমস্তাপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মু. জাকিরুল ইসলাম, হোগলা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল করিম, খয়রাবাদ হাজী সদর আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহফুজ কবির,জেলা ক্রীড়া অফিসের প্রধান সহকারী জহুরুল হক জনি।
দিনব্যাপী ভলিবল প্রতিযোগিতায় আটটি বিদ্যালয় ও ক্রীড়া ক্লাব হতে ৪০ অংশ নেন। গত ২১ ডিসেম্বর গোমস্তাপুর উপজেলার হোগলা উচ্চ বিদ্যালয় মাঠে শুরু হওয়া ভলিবল প্রশিক্ষণে ২৮ জন বালক অংশগ্রহণ করেন। ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২০-২১ এর অংশ হিসেবে এই প্রশিক্ষণ ও প্রতিযোগিতার আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া অফিস।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৯-০১-২১