চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক ৩টি অভিযানে মাদকসহ ৩ জন আটক

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক ৩টি অভিযানে হেরোইন, ইয়াবা ও চোলাইমদসহ ৩ জনকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তি হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ শহরের প্রফেসর পাড়া’র সালাউদ্দিনের ছেলে মাঈনুদ্দিন(৩৩), শিবগঞ্জে শাহবাজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে ইয়েম আলী (২২) ও রাজশাহী’র গোদাগাড়ী থানার রানীনগর কুমুরপুর গ্রামের মৃত মুরসাদি’র ছেলে বেলাল হোসেন (৩৫)।
সোমবার সকালে ও রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল  চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার দ্বারিয়াপুর ট্রাক টার্মিনালের সামনে অভিযান চালায়। অভিযানে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা গামী একটি ট্রাক থেকে ১ কেজি ৫শ’ গ্রাম হেরোইনসহ বেলাল হোসেনকে আটক করা হয়। এ সময় তার নিকট হতে ট্রাকটি আটক করা হয়।
র‌্যাবের অপর অভিযানে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আলীনগর হাজীর মোড়স্থ ভোকেশনাল সড়ক থেকে ব্যাটারীচালিত অটোরিকসার সীটের নীচে বিশেষ কায়দায় রক্ষিত ৯৫ বোতল দেশীয় তৈরি চোলাইমদসহ মাঈনুদ্দিনকে আটক করা হয়।
অন্যদিকে র‌্যাবের আরো একটি অভিযানে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী এলাকা থেকে ১ হাজার ২শ’৫০ পিছ ইয়াবাসহ ইয়েম আলীকে আটক করা হয়।
এ ৩টি ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল ও শিবগঞ্জ থানায় পৃথক মামলা করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২-০১-২১