Business




চাঁপাইনবাবগঞ্জে বিজ্ঞান মেলার উদ্বোধন

বিজ্ঞান বিষয়ে সচেতনতা বৃদ্ধি এবং শিশু-কিশোর ও তরুনদের মধ্যে উদ্বাধনী চেতনা বিকাশের লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে ২দিনবাপী বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে গ্রীণ ভিউ উচ্চ বিদ্যালয়ে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির-উজ-জামানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, চাঁপাইনবাবগঞ্জ হর্টিকালচার সেন্টারের উপ-পরিচালক মোজদার হোসেন।
মেলার উদ্বোধনী সভায় উপস্থিত ছিলেন, জেলা এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোজাহার আলী প্রাং, জেলা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সানজিদা আফরীন ঝিনুক, বিএমডিএ’র নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম, জেলা তথ্য অফিসার ওয়াহিদুজ্জামান, ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক আবুল কালাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক  আনিছুর রহমান খান, গ্রীণ ভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমেদসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।
বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের সহযোগিতায় জেলার ৫ উপজেলার ১৮ টি ষ্টল বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তাদের উদ্ভাবনী প্রযুক্তি প্রদর্শন করেন। বৃহস্পতিবার এই মেলার সমাপনী হবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৭-০১-২১

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts