চাঁপাইনবাবগঞ্জে ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার চাঁপাইনবাবগঞ্জ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা ও পৌর ছাত্রদলের ব্যানারে স্থানীয় কমিউনিটি সেন্টারে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা ছাত্রদলের সাবেক সভাপতি সারোয়ার জাহানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও সংসদ সদস্য হারুনুর রশিদ, চাপাইনবাব সদর থানা বিএনপির সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মিম ফজলে আজিম ও সাবেক সাধারণ সম্পাদক আওয়াল আলী।
এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা ও কাউন্সিলর আব্দুল বারেক, চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি ওমর ফারুক রানা, সদর থানা ছাত্রদলের সিনিয়ার সহ সভাপতি ইউসুফ রাজা, সদর থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মেজর ডালিম।
আলোচনা শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।
এদিকে শুক্রবার বিকালে জেলা ছাত্রদলের আয়োজনে  নবাবগঞ্জ টাউন ক্লাব মিলনায়তনে ভার্চ্যুয়াল আলোচনা সভায় বক্তব্য রাখেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি সাজিদ হাসান বাবু ও যুগ্ম সম্পাদক মহিন উদ্দিন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি হাসান ইমতিয়াজ ও সাধারণ সম্পাদক ওয়াকিলুর রহমান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০২-০১-২১