বঙ্গবন্ধু’র ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবের ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে রবিবার চাঁপাইনবাবগঞ্জের বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ।
বিকালে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মোড়স্থ মুজিব চত্বরে গিয়ে সমাবেশে মিলিত হয়।
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যা. নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক এ্যা. মিজানুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন জেলা যুব লীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মুখলেসুর রহমান, জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন, সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, চাঁপাইনবাবগঞ্জ জেলা স্বাচিপের সভাপতি ও আওয়ামী লীগ নেতা ডাঃ গোলাম রাব্বানী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনক, সদর উপজেলা কৃষক লীগের সভাপতি রুহুল আমিন, জেলা ছাত্র লীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক ডাঃ সাঈফ জামান আনন্দ।
সমাবেশে বক্তারা কুষ্টিয়ায় নির্মাণাধীন ভাষ্কর্য ভাঙ্গার তীব্র নিন্দা জানান এবং এর সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৬-১২-২০