Sidebar Ads




ভোলাহাটে মহান বিজয় দিবস উদযাপন

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে যথাযোগ্য মর্যাদায় ৪৯তম মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা হয়। বুধবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে উপজেলা কেন্দ্রীয় স্মৃতিসৌধ সমুন্নত ভোলাহাটে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানায় উপজেলা প্রশাসন, পুলিশ প্রাশাসন, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক দল ও বিভিন্ন সংগঠন। এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,বিএনপি, জাতীয় পার্টি, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনসহ আর অনেকে পুষ্পস্তবক অর্পণ করে।
সকাল ৮টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান রাব্বুল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ খাতুন, গোমাস্তাপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, কৃষি অফিসার আসাদুজ্জামান, সমাজ সেবা অফিসার নাসিম আলীসহ অন্যরা।
পরে বেলা ১১ টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তযোদ্ধাদের উপহার সামগ্রী বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমানের সভাপতিত্বে উপস্থিত থেকে বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেন, ভাইস- চেয়ারম্যান গরিবুল্লাহ দবির, সহকারী কমিশনার ভূমি মেহেদী ইসলাম, অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. আশরাফুল হক চুনু, সাধারণ সম্পাদক ইয়াসিন আলী শাহ, সাবেক উপজেলা কমান্ডার মনিরুদ্দিন মুন্টু, নুরুল ইসলামসহ অন্যরা। এ সময় মুক্তিযোদ্ধাদের উপহার সামগ্রী দেয়া হয়। পরে সন্ধ্যায় অন্যান্য অনুষ্ঠান শেষে পুরুস্কার প্রাদান করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬-১২-২০

,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts