চর ইসলামাবাদ এলাকাকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় অর্ন্তভুক্ত করার দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের নিমগাছি মৌজারন চর ইসলামাবাদ এলাকাকে ইসলামপুর ইউনিয়ন থেকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় অর্ন্তভুক্ত করণের  দাবিতে বৃহস্পতিবার মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  
সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে চর ইসলামাবাদ এলাকাবাসীর ব্যানারে এ মাববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে এলাকাবাসী জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন।
স্মারকলিপিতে উল্লেখ্য করা হয়, ১৪৯নং নিমগাছি মৌজার বাসিন্দা আমরা দীর্ঘদিন থেকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ভোটার হওয়ার পরও পৌরসভা কর্তৃপক্ষ আমাদের কোন প্রকার সুযোগ সুবিধা প্রদান করছেনা। আমাদের মৌজা ইসলামপুর ইউনিয়ন এর সাথে সংশিষ্ট হওয়ার কারনে ইউনিয়নের চেয়ারম্যান মেম্বারদের কাছে জনগনের সুযোগ সুবিধা সংক্রান্ত কোন দাবিদাওয়া   করতে গেলে পৌরসভার ভোটার হওয়ার কারনে ইসলামপুর ইউনিয়ন কোন সাহায্য সহযোগিতা করছেনা। তাই আমাদেরকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আওতাভুক্ত করে পৌরসভার সকল সুযোগ সুবিধা দেয়া হোক। আমরা জেলা প্রশাসক স্যারকে অনুরোধ করবো  আমাদের ১৪৯নং নিমগাছি মৌজার যারা পৌরসভার ভোটার তাদেরকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার অর্šÍভুক্ত করা হোক।
 এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম জানান,  ঐ মৌজার কিছুলোক পৌরসভার ভোটারের লিস্টে নাম রয়েছে। কিন্তু এলাকাটি পৌরসভার গেজেটভুক্ত না হওয়ায় আমরা তাদের সেবা দিতে পারছিনা। আমরা সরকারি গেজেটের আদেশ পেলে ঐসব এলাকার নাগরিকদের পৌরসভার যাবতীয় সেবা দিতে পারবো।  

চাঁপাইনববাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-১১-২০