আসন্ন পৌর নির্বাচনে আনোয়ারকে মেয়র পদে সমর্থন দিলো বিএনপি

আসন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে ব্যবসায়ী নেতা আনোয়ার হোসেনকে মেয়র পদে সমর্থন দিলো বিএনপি। শনিবার রাতে স্থানীয় একটি হোটেলে আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে আলোচনা সভায় এই ঘোষাণ দেন বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও সংসদ সদস্য হারুনুর রশীদ।
এর আগে সন্ধ্যায় সংসদ সদস্য হারুনুর রশীদের বাড়িতে বিএনপি’র দলীয় মনোনয়ন সমর্থনের জন্য ভোটের আয়োজন করা হয়। চাঁপাইনবাবগঞ্জে ১৫টি ওয়ার্ড বিএনপি ও পৌর বিএনপি সদস্যরা ভোটের মাধ্যমে আনোয়ার হোসেনকে নিবাচিত করেন।
এ সময় উপস্থিত ছিলেন থানা বিএনপি’র সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম ও সধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, পৌর বিএনপি’র সভাপতি এ্যাড. রবিউল হক দোলন ও সাধারণ সম্পাদক এ্যাড. ময়েজ উদ্দিন, বিএনপি নেতা শাসসুল হক, আব্দুল বারেক, জাহাঙ্গীর কবির, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম।
বিএনপি’র দলীয় সূত্র জানায়, আসন্ন পৌর নির্বাচনে বিএনপি’র দলীয় মনোনয়ন সমর্থনের জন্য পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাড. ময়েজ উদ্দিন, ব্যবসায়ী নেতা আনোয়ার হোসেন ও বিএনপি নেতা শাহনেওয়াজ খান সিনা আবেদন করেন। এই উপলক্ষে সন্ধ্যায় সংসদ সদস্য হারুনুর রশীদের বাড়িতে কাউন্সিলরদের ভোট গ্রহণ করা হয়।
ভোট গ্রহনের দায়িত্বে ছিলেন, বিএনপি’র নেতা শামসুল হক ও  থানা বিএনপি’র সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম। নির্বাচন শেষ ফলাফল ঘোষনা করেন বিএনপি’র নেতা শামসুল হক।
নির্বাচনে ব্যবসায়ী নেতা আনোয়ার হোসেন ১০০ ভোট, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাড. ময়েজ উদ্দিন ২৭ ভোট পান। তবে বিএনপি নেতা শাহনেওয়াজ খান সিনা  কোন ভোট পায়নি।
এর আগে দুপুরে আসন্ন ইউনিয়ন নির্বাচনের জন্য আলোচনা করে দলটি।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৪-১০-২০