ইংলিশ স্কুলকে এগিয়ে নিলে উজ্জ্বল হবে আগামীর চাঁপাইনবাবগঞ্জ> মতবিনিময় সভায় জেলা প্রশাসক

চাঁপাইনবাবগঞ্জের গণমাধ্যমকর্মীদের সঙ্গে মঙ্গলবার রাতে শুভেচ্ছা বিনিময়কালে চাঁপাইনবাবগঞ্জের বিদায়ী জেলা প্রশাসক এজেডএম নূরুল হক বলেছেন, চাঁপাইনবাবগঞ্জের প্রজন্মের জন্য অবশেষে প্রাতিষ্ঠানিক রূপ পাওয়া ইংলিশ স্কুলকে এগিয়ে নিয়ে যেতে সবাইকে সহযোগিতা করতে হবে। স্কুলটিকে ঘিরে সবাই মিলে একযোগে কাজ করলে উজ্জ্বল হবে আগামীর চাঁপাইনবাবগঞ্জ।
বিদায়ের প্রাক্কালে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাকিউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার নাজমুল ইসলাম সরকারসহ জেলা প্রশাসনের অন্য কর্মকর্তাবৃন্দ।
শুভেচ্ছা বিনিময় সভায় সাংবাদিক নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম ও সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি জাফরুল আলম ও সাধারণ সম্পাদক রফিকুল আলম, প্রবীণ সাংবাদিক ডিএম তালেবুন নবী, মুক্তিযোদ্ধা মো. তসলিম উদ্দিন, শামসুল ইসলাম টুকু, গোলাম মোস্তাফা মন্টু, আনোয়ার হোসেন দিলু, এমরান ফারুক মাসুম, সাজেদুল হক সাজুসহ প্রবীণ ও নবীন সংবাদিকরা।
মতবিনিময় সভায় জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক বলেন, আমি দুই বছরের বেশি সময় এই জেলার জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছি। অনেক কিছু করতে পেরেছি আবার অনেক কিছু পারিনি। আমি চেষ্টা করেছি মানবিক জেলা প্রশাসন গড়ার। আমার বিশ্বাস আমি পেরেছি। আমি চেষ্টা করেছি সকলের সহযোগিতায় এই জেলার উন্নয়ন কার্যক্রম এগিয়ে নেয়ার।
ইংলিশ ভার্সন স্কুলটি প্রতিষ্ঠায় সহযোগিতা করার জন্য সাংবাদিকদের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন- আমি রপ্তানি উন্নয়ন ব্যুরোতে বদলি হয়েছি। চেষ্টা করব চাঁপাইনবাবগঞ্জের আম রপ্তানি নিয়ে কাজ করার। আমার এক পা চাঁপাইনবাবগঞ্জে থাকবে।
শেষে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম ও সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক বিদায়ী জেলা প্রশাসককে বই উপহার দেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ৩০-০৯-২০