Sidebar Ads




চাঁপাইনবাবগঞ্জে আরো নতুন করে ২২ জনের দেহে করোনা শনাক্ত

চাঁপাইনবাবগঞ্জে আরো নতুন করে ২২ জনের দেহে ধরা পড়েছে করোনা ভাইরাস। এনিয়ে চাঁপাইনবাবগঞ্জে মোট করোনা রোগি সংখ্যা দাঁড়লো ৬২৯ জন।
চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন অফিস সূত্রে জানিয়েছে,  সোমবার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ এর ভাইরোলজি বিভাগ থেকে ৮২ জনের করোনা ভাইরাস নমুনা পরীক্ষার প্রতিবেদন আসে। এর মধ্যে নতুন করে আরো ২২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এই ২২ জনের মধ্যে জেলা সদরের ১২ জন, শিবগঞ্জের ৫, গোমস্তাপুরের ১ জন ও ভোলাহাট উপজেলার ৪ জন রয়েছেন।
চাঁপাইনবাবগঞ্জে সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, রাজশাহী মেডিকেল কলেজ এর ভাইরোলজি বিভাগে এই ৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। পরীক্ষায় যে ২২ জনের শরীরে করোনা ভাইরাস ধরা পড়েছে তাদের মধ্যে সদর উপজেলার ১২ জন, শিবগঞ্জের ৫, গোমস্তাপুরের ১ জন ও ভোলাহাট উপজেলার ৪ জন রয়েছেন। তাৎক্ষণিকভাবে গণনার কারণে উপজেলা ভিত্তিক তৈরি এই সংখ্যা কমবেশি হতে পারে বলে তিনি জানান।
এদিকে এ নিয়ে জেলায় গতকাল সোমবার পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬২৯ জনে। এর মধ্যে সদরে ৩৪৪ জন, শিবগঞ্জে ১৪৭ জন, গোমস্তাপুরে ৫৩ জন, নাচোলে ৪৭ জন ও ভোলাহাটের ৩৮ জন আক্রান্ত হন। অপর দিকে একই সময়ে জেলায় সুস্থ হয়েছেন ৩৯৭ জন। এর মধ্যে সদরে ২১৪জন, শিবগঞ্জে ৬৭জন, গোমস্তাপুরে ৫২, নাচোলে ৩৬ ও ভোলাহাটে ২৮ জন রয়েছেন। মৃত্যু হয়েছে ১০ জনের। এই ১০ জনের মধ্যে ৮ জন সদরের ও ২ জন শিবগঞ্জ উপজেলার বাসিন্দা রয়েছেন। অন্যরা চিকিৎসাধীন রয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-০৮-২০

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts