করোনায় মারা গেলেন চাঁপাইনবাবগঞ্জের প্রফেসরপাড়ার এনামুল

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের করোনা ইউনিটে বৃহস্পতিবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এনামুল নামের এক ব্যক্তি মারা গেছেন। ৬৩ বছর বয়স্ক এনামুল হক চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডে প্রফেসরপাড়ার বাসিন্দা। এনিয়ে প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চাঁপাইনবাবগঞ্জে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ১২ জনে।
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, গত ১১ আগস্ট এনামুল জ্বর, সর্দি-কাশি ও শ্বাস কষ্ট নিয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসতপালের করোনা ইউনিটে ভর্তি হয়েছিলেন।  ১২ আগস্ট তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। এরপর ১৮ আগস্ট তার করোনা 'নেগেটিভ' প্রতিবেদন আসে। পিসিআর প্রতিবেদনে ' নেগেটিভ ' ফলাফল আসলেও করোনা উপসর্গ বিদ্যমান থাকায় তাকে করোনা ইউনিটেই চিকিৎসা দেয়া হচ্ছিল।চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুর দুটায় তিনি মৃত্যু বরণ করেন।
সিভিল সার্জন অফিস সূত্র জানিয়েছে, 'করোনা সাসপেক্টেড' রোগি ও করোনা উপসর্গ নিয়ে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ায় স্বাস্থ্য বিভাগ তাকে করোনায় আক্রান্ত হয়ে মৃতের তালিকায় রিপোর্ট করা হয়েছে।
এদিকে, চাঁপাইনবাবগঞ্জে করোনায় সংক্রমণ বৃদ্ধি অব্যাহত রয়েছে। গত দুই দিনে আরো ৩২ জন করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন। এর মধ্যে নতুন করে ২৫ জন এবং দ্বিতীয়বার নমুনা পরীক্ষায় ৭ জনের পজিটিভ প্রতিবেদন আসে।
নতুন আক্রান্তরা চাঁপাইনবাবগঞ্জের কোন এলাকার তা শনাক্ত কাজ চলছে বলে জানান সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২০-০৮-২০

,