নাচোলে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে পৃথক পৃথক আলোচনা সভা

নাচোলে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে পৃথক পৃথক আলোচনা সভা ও দোযা  অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার নাচোল উপজেলা শাখা ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদেরর নেতৃত্বে সকাল সাড়ে ৯টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
নিজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহমেদ আল শহীদ জুয়েলের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, ১নং কসবা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আজিজুর রহমান, নিজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হক, উপজেলা শাখা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বাবু।
অন্যদিকে নাচোল উপজেলা ও পৌর শাখা অনুরূপ কর্মসূচির আয়োজন করে। নাচোল উপজেলা শাখার যুগ্ম সম্পাদক কামাল আহমেদুজজোহা পলাশের নেতৃত্বে সকাল সাড়ে ৮টায় বাজার দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং সহ-সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা শাখার সহ-সভাপতি নিতাই চন্দ্র বর্মন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম, আওয়ামী লীগ নেতা আবুরেজা মোস্তফা কামাল শামীম।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২১-০৮-২০

,