Sidebar Ads




চাঁপাইনবাবগঞ্জজুড়ে ৩ শ ছড়াল করোনা আক্রান্ত > নতুন শনাক্ত ২৮

চাঁপাইনবাবগঞ্জের শুধুমাত্র ভোলাহাট উপজেলা ছাড়া চার উপজেলাতে নতুন করে আরো ২৮ জনের দেহে ধরা পড়েছে প্রাণঘাতি করোনা ভাইরাস। ভোলাহাটে করোনা নমূনা সংগ্রহে ‘জটিলতা’ থাকায় এই উপজেলায় নতুন শনাক্ত তালিকায় শুণ্য থাকলেও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় রয়েছে ১২ জন। এরবাইরে রয়েছে শিবগঞ্জ ও নাচোল উপজেলায় ৭ জন করে এবং গোমস্তাপুর উপজেলায় ২ জন। সোমবার রাতে চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন অফিসে আসে নতুন শনাক্তের এই প্রতিবেদন।
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, ঢাকার শেরেবাংলানগরস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টার থেকে সোমবার রাতে ৬৮ জনের নমুনার প্রতিবেদন আসে। ৬৮ নমুনার বিপরীতে করোনা শনাক্ত হয়েছেন ২৮ জন। এনিয়ে এপর্যন্ত চাঁপাইনবাবগঞ্জে করোনা শনাক্তের পরিমাণ দাঁড়ালো ৩১৯ জনে।
চাঁপাইনবাবগঞ্জের চার উপজেলাতে নতুন শনাক্ত থাকলেও ভোলাহাটে নেই কেন এমন প্রশ্নের জবাবে চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডটকমে তিনি জানান, পাঠানো নমুনার ৬৮ টির মধ্যে ভোলাহাটের নমুনা ছিলনা। ভোলাহাটের করোনা নমুনা সংগ্রহকারী নিজেই করোনা পজেটিভ হওয়ায় সেখানে নমুনা সংগ্রহ করা যাচ্ছেনা।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন অফিস সূত্র জানিয়েছে, নতুন শনাক্ত ২৮ জনের মধ্যে স্বাস্থ্য কর্মীর সংখ্যাই বেশি। এর বাইরে চাকুরীজীবি, ব্যবসায়ীসহ অন্যান্য পেশার মানুষ রয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২০-০৭-২০

,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts