চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে আবারও সভাপতি মাহবুব, সাধারণ সম্পাদক অলক

সংবাদ ও গণমাধ্যমকর্মীদের প্রতিষ্ঠান চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিকী নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে আবারও সভাপতি হয়েছে দৈনিক ইনকিলাবের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মাহবুবুল আলম এবং সাধারণ সম্পাদক হয়েছে এনটিভি’র স্টাফ করেসপন্ডেন্ট ও দৈনিক দেশ রূপান্তর এবং বাংলাদেশ বেতারের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি শহীদুল হুদা অলক।
চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এ্যাড. মোঃ সোলায়মান বিশু জানান, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের ২০২০-২০২২ বছরের কার্যনির্বাহী কমিটি নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলকারীদের বিপরীতে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় এবং মনোনয়ন পত্রগুলো বৈধ হওয়ায় নির্বাচনের অবশ্যকতা দেখা দেয়নি। মনোনয়ন পত্র দাখিলকারী কার্য নির্বাহী কমিটির ৯ জনকে মঙ্গলবার রাতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।
নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেন, সহ সভাপতি দৈনিক যুগান্তরের প্রতিনিধি মো. জোবদুল হক, সহ সাধারণ সম্পাদক ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন ও দৈনিক যায়যায়দিনের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ফয়সাল মাহমুদ, কোষাধ্যক্ষ দৈনিক আলোকিত বাংলাদেশ ও জাগো নিউজের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মোহাঃ আব্দুল্লাহ, নির্বাহী সদস্য দৈনিক ইত্তেফাকের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মোঃ তসলিম উদ্দীন, একুশে টেলিভিশন ও দৈনিক সমকালের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মোঃ আমিনুল ইসলাম, ডেইলি স্টারের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি রবিউল হাসান ডলার এবং দেশ টিভি ও দৈনিক ভোরের কাগজের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি আব্দুল মালেক।
প্রেসক্লাব সূত্র জানিয়েছে, নির্বাচিত কমিটি শীগ্রই দায়িত্ব গ্রহণ করবেন। 




চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২২-০৭-২০