Sidebar Ads




চাঁপাইনবাবগঞ্জে মহানন্দায় ডুবে যাওয়া স্কুল শিক্ষার্থীর লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গায় মহানন্দা নদীতে ডুবে নিখোঁজের ২২ ঘন্টা পর বুধবার ৫ম  শ্রেণীর শিক্ষার্থী সম্পার (১২) মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত সম্পা বালিয়াডাঙ্গা ইউনিয়নের শিমুলতলা  গ্রামের মিজানুর রহমানের মেয়ে ও শিমুলতলা আইডিয়াল কেজি স্কুলের ৫ম শিক্ষাথী ।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জানান, বালিয়াডাঙ্গার শিমুলতলা গ্রামের মিজানুর রহমানের মেয়ে সম্পা মঙ্গলবার নদীতে গোসল করতে গিয়ে ডুবে যায়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়। বুধবার দুপুরে নদীতে তার মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা দেখে পুলিশকে খবর দেয়।
তিনি আরো জানান, আবেদনের প্রেক্ষিতে শম্পার মরদেহ ময়নাতদন্ত না করেই পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম বলেন, ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান স্থগিত করলেও পরিবারের সদস্যরা নৌকা ও জাল নিয়ে নদীতে উদ্ধার তৎপরতা চালাতে থাকে। এক পর্যায়ে দুপুর পৌনে ১২টার দিকে ডুবে যাবার স্থান থেকে প্রায় আধা কিলোমিটার  দুরে বালুগ্রাম তেকোনা মোড় (তাহিরপুর) সংলগ্ন নদীতে শম্পার ভাসমান মরদেহ পাওয়া যায়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৪-০৬-২০

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts