করোনা উপসর্গ নিয়ে মারা গেল ভোলাহাটের রবিউল আওয়াল নান্নু

করোনা ভাইরাসের উপসর্গ জ্বর, সর্দি, কাশি নিয়ে বুধবার মারা গেছেন চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার জামবাড়িয়া ইউনিয়নের বড়ইগাছি গ্রামের বাসিন্দা রাবিউল আওয়াল নান্নু। ৪০ বছর বয়স্ক রবিউল চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নয়াগোলা পেট্রোল পাম্প এলাকা বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী ও মৃত ব্যক্তির ভাই ইকবাল হোসেন জানান, রবিউল ভোলাহাটের বাসিন্দা হলেও চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নয়াগোলায় পেট্রল পাম্প এলাকায় ভাড়া বাসায় স্বামী স্ত্রী থাককেন। তিনি গত ৩০ মে রাতে ঢাকা থেকে নয়াগোলার বাসায় আসেন। রবিউলের স্ত্রীর বরাত দিয়ে তারা জানান, বুধবার সকালে মস্তিষ্কের রক্তক্ষণ হলে তাকে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়। শ্বাস কষ্টও ছিল।
এদিকে ভোলাহাট উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল হামিদ জানান, নান্নুর জ¦র-সর্দি কাশি উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। তাকে করোনা রোগীর নিয়মানুযায়ী শারীরিকক দূরুত্ব নিশ্চিত করে স্থানীয়ভাবে দাফন সম্পন্ন করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন জানান, রবিউলের দেহ থেকে করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে এবং নয়াগোলা এলাকায় তার সংস্পর্শে আসাদের খুঁজে বের ব্যবস্থা নেয়া হবে।
নিহত রবিউল বড়ইগাছী গ্রামের মৃত আব্দুল কাশেমের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৩-০৬-২০

,