ওয়ার্ডে ওয়ার্ডে এরফান আলীর ত্রাণ তৎপরতা অব্যাহত> গোমস্তাপুরেও যাচ্ছে ১ হাজার ঈদ সামগ্রী

চাঁপাইনবাবগঞ্জ শিল্প ও বণিক সমিতির সভাপতি, এরফান গ্রুপের চেয়ারম্যান ও চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ সভাপতি এরফান আলী ঈদুল ফিতর উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ঈদ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।
বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৪টি ওয়ার্ডে ১ হাজার ২০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন।
সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ সামগ্রী বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ শিল্প ও বণিক সমিতির সভাপতি, এরফান গ্রুপের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা এরফান আলী। এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগ ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ ওয়ার্ড আওয়ামী লীগ ও বণিক সমিতির পরিচালক বৃন্দ।
পরে ৯, ১১, ও ১২ নম্বর ওয়ার্ডে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। প্রতি ওয়ার্ডে ৩০০ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রী গুলো মধ্যে ছিলো শাড়ী, লুঙ্গি, থ্রি-পিস, সেমাই, চিনি,আঠা ও তেল। 
ঈদ সামগ্রী বিতরণকালে আওয়ামী লীগ নেতা এরফান আলী করোনা ভাইরাস থেকে নিজে বাঁচতে এবং মানুুষকে বাঁচাতে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানিয়ে বলেন, জীবন না বাঁচলে কোন কিছুই করে লাভ নেই। জীবন আগে জীবিকা পরে। কাজেই জীবন বাঁচাতে সবাই স্বাস্থ্য বিধি অনুসরণ করে চলাচলর আহবাজন জানান।
এদিকে, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা শেষে সদর উপজেলার ১৪টি ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরণ শুরু হবে। এছাড়া চাঁপাইনবাবগঞ্জ-২ আসন গোমস্তাপুর, ভোলাহাট ও নাচোল উপজেলার কর্মহীন অসহায় মানুষদের জন্য এরফান গ্রুপের ১ হাজার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এরফান গ্রুপের নিজস্ব অর্থায়নে এই ঈদ সামগ্রীগুলো বিতরণ করা হচ্ছে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৪-০৫-২০