প্রেম অতপর; অনৈতিক ছবি ও ভিডিও ধারণ করে প্রতারণার অভিযোগে অরুণবাড়ি থেকে যুবক গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা অরুনবাড়ি এলাকার ইব্রাহিম (২৭) নামের এক যুবককে প্রেমের সর্ম্পক ধরে স্থানীয় যুবতীর সঙ্গে আপত্তিকর ছবি তুলে ও ভিডিও ধারণ করে প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জের গোয়েন্দা পুলিশ তাকে বুধবার ভোরে আটক করে। ইব্রাহিম অরুণবাড়ি এলাকার মাসুদ রানার ছেলে।
জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি বাবুল উদ্দিন সরদার জানান, চার বছর আগে ওই এলাকার স্কুল পুড়ুয়া এক মেয়ে স্থানীয় একটি স্টুডিওতে ছবি তোলে। স্টুডিও মালিক সেই ছবির এক কপি তার এক বন্ধু ইব্রাহিমকে দিয়ে দেয়। সেই ছবি দিয়ে ইব্রাহিম ফেসবুক আইডি খুলে মেয়েটির সাথে প্রতারনার আশ্রয় নিয়ে প্রেমের সর্ম্পক শুরু করে। এসময় ইব্রাহিম তার মোবাইল ফোনে ওই মেয়েটির সঙ্গে অনৈতিক সম্পর্কের ছবি তুলে ও ভিডিও ধারণ করে রাখে। একসময় মেয়েটি জানতে পারে প্রতারক ইব্রাহিম বিবাহিত এবং এক সন্তানের জনক।
তিনি জানান, ওই মেয়েটির একমাস আগে এক ছেলের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। ওই মেয়েটি স্বামী সংসারে থাকার মাঝে হঠাৎকরে ঈদের দু’দিন আগে ইব্রাহিম ওই মেয়েটির স্বামীর ফেসবুক আইডিতে আগের অনৈতিক ছবি ও ভিডিও পাঠায়। এমন অবস্থায়, ওই মেয়েটি চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপারের স্মরণাপন্ন হলে পুলিশ আইনী ব্যবস্থা গ্রহণ করে। মঙ্গলবার ওই মেয়েটি সদর থানায় মঙ্গলবার দুপুরে ধর্ষণ ও পর্ণোগ্রাফি আইনে মামলা করলে  গোয়েন্দা পুলিশ বুধবার ভোরে তাকে গ্রেফতার করে।
ই্ব্রাহিমকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে জানান, ডিবি ওসি বাবুল সর্দার।



চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৮-০৫-২০