Sidebar Ads




চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ও ইউনিয়নে জীবাণুনাশক স্প্রে

করোনা ভাইরাস প্রতিরোধে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে সংক্রমণ বন্ধে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে।
শনিবার সকালে পৌরসভার ১০নং ওয়ার্ডে এ জীবাণুনাশক স্প্রে কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র নজরুল ইসলাম।
মেয়র বলেন, ১৫টি ওয়ার্ডের কাউন্সিলরদের নিজ নিজ ওয়ার্ডে পরিস্কার পরিছন্ন রাখতে বলা হয়েছে। এছাড়াও জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়। করোনা ভাইরাসের সতর্কতার জন্য সকলকে নিজ নিজ বাড়িতে অবস্থান ও সচেতন হওয়ার অনুরোধ জানান মেয়র নজরুল ইসলাম। এসময় ১০নং ওয়ার্ড কাউন্সিলর মমরোজ আখতারসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলার বারোঘরিয়া ও মহারাজপুর ইউনিয়নের বিভিন্ন রাস্তায় ভাইরাস সংক্রমণ বন্ধে জীবাণুনাশক স্প্রে কার্যক্রমের উদ্বোধন করেছেন।
দুপুরে ফায়ার সার্ভিসের একটি গাড়ি নিয়ে বারঘরিয়া দৃষ্টি নন্দন পার্ক, মহারাজপুর, ফিল্টের হাটসহ বিভিন্ন স্থানে করোনা ভাইরাস দমনে জীবাণুনাশক স্প্রে করা হয়।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি জানান, করোনা ভাইরাসের কারণে সারাদেশের মত চাঁপাইনবাবগঞ্জের মানুষও অবরুদ্ধ। আপনারা সকলে বাড়িতে থাকুন। নিজে বাঁচুন, অপরকে বাঁচতে সহায়তা করুন। উপজেলা পরিষদের পক্ষ থেকে খাদ্য বিতরণসহ বিভিন্ন সহায়ক কার্যক্রম চলমান রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪-০৪-২০

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts