Business




জনসমাগম করে এমপি শিমুলের মাস্ক বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের (শিবগঞ্জ) সরকার দলীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুল করোনা প্রতিরোধে সরকারি নিদের্শনা অমান্য করে জনসমাগমের মাধ্যে মাস্ক বিতরণ করেছেন। এনিয়ে সাধারণ মানুষের মাঝে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। তিনি রবিবার সকালে শিবগঞ্জ উপজেলার মনাকষা ও বিনোদপুর ইউনিয়নে এই মাস্ক বিতরণ করেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সকানে দলীয় নেতাকর্মীদের বহর নিয়ে মনাকষা এলাকা থেকে মাস্ক বিতরণ শুরু করেন। সড়কের ধারে এবং বাজারের ভেতর পথচারী ও দোকানদারদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এসময় তাঁর সঙ্গে ছিলেন শিবগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি খাতুন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, সংসদ সদস্যের ভাই সোহেল উদ্দীন আহম্মেদ পলাশ, শিববগঞ্জ উপজেলা এনজিও ফোরামের সভাপতি তৌহিদুল আলম টিয়া, সাধারণ সম্পাদক মইন আলীসহ আওয়ামী লীগ দলীয় নেতাকর্মীরা।
জনসমাগমের মধ্যে মাস্ক, লিফলেট, সাবার বিতরণের পর সংসদ সদস্য পথসভাও করেন। মনাকষা বাজারে অনুষ্ঠিত পথ সমাবেশে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা, উপজেলা ভাইস চেয়ারম্যানসহ বক্তব্য রাখেন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুল। শতাধিক মানুষের উপস্থিতিতে সংসদ সদস্য করোনা ভাইরাস থেকে রক্ষার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।
নাম প্রকাশে অনিচ্ছুক শিবগঞ্জের বিনোদপুরের এক বাসিন্দা বলেন, ‘ করোনা নিয়ে পুরো দেশের মানুষ আতংকের মধ্যে রয়েছেন। করোনা প্রতিরোধে প্রশাসন বারবার চায়ের দোকানে আড্ডাও পর্যন্ত বন্ধ রাখতে বলছেন। সেখানে একজন সংসদ সদস্যের জনসমাগম করে এমন আয়োজনের ফলে করোনা ঝুঁকি কমার চাইতে বাড়তে পারে’।
এব্যাপারে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস বলেন, ‘ শিবগঞ্জ উপজেলা এনজিও ফোরামের পক্ষ থেকে মাস্কগুলো বিতরণ করা হয়। এমপি স্যার শুধু প্রধান অতিথি ছিলেন। মনাকষা বাজারে ছোট্ট একটা পথসভার মত একটা সমাবেশে এমপি মহোদয় করোনা সতর্কামূলক বক্তব্য রাখেন’।
সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুলের সঙ্গে যোগোযোগ করার জন্য তার সেলফোনে একাধিকবার কল দেয়া হলেও তাঁকে পাওয়া যায়নি।



চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২২-০৩-২০

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts