Business




আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন > বিএনপিকে মুজিববর্ষ পালনের আহবান মোহাম্মদ নাসিমের

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপিকে অনুরোধ করবো অনেক ভুল করেছেন, বঙ্গবন্ধুকে শ্রদ্ধা করে মুজিববর্ষ পালন করুন। আপনাদের পাপ খন্ডাতে পারে। তিনি বলেন, খালেদা জিয়াকে দুই বছর ধরে কারাগারে রেখে বিএনপি নেতারা ঘরে বসে ঘুমাচ্ছে। তিনি বিএনপি’র এমন নেতাদের দল থেকে পদত্যাগ করা উচিত বলে মন্তব্য করেন। তিনি বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, ‘আওয়ামী লীগ দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে। আইনের শাসনের ফলে বঙ্গবন্ধু হত্যার বিচার হয়েছে, জেল হত্যার বিচার হয়েছে। অথচ বিএনপি বিচার ব্যবস্থাকে ভেঙ্গে ফেলেছিল তারা ২১ আগষ্টের গ্রেনেড হামলার বিচারসহ বহুবার শেখ হাসিনা হত্যা চেষ্টা মামলার বিচার করেনি’।

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মঈনুদ্দীন মণ্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য মন্ত্রী হাসান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, সাহাবুদ্দীন ফরাজি, আখতার জাহান, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সংসদ সদস্য সামিল উদ্দীন আহমেদ শিমুল, নারী সংসদ ফেরদৌসি ইসলাম জেসিসহ অন্যরা। এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা জিয়াউর রহমান, রুহুল আমীন, গোলাম মোস্তফা বিশ্বাস, বিগ্রেডিয়ার এনামুল হক, আবু নজর হোসেন খান বৃটিশ, যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আনোয়ারুল ইসলাম আনোয়ার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, জেলা ছাত্রলীগ ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে তথ্য মন্ত্রী বলেন, পিরোজপুরে বিচারককে বদলি নিয়ে বিএনপির চেচামেচির কোনো অধিকার নেই। কেননা বিএনপির আমলে রাতের আধারে একজন বিচারক তার বাড়িতে আদালত বসিয়েছিলেন। বিএনপির দুই নেতাকে পাশে বসিয়ে রায় দিয়েছিলেন। ল’ ডিগ্রী নেই এমন ব্যাক্তিকেও আদালতের বিচারক করা হয়েছিলো। ধরা পড়ার পরে বাতিল করা হয়। তাই পিরোজপুরের ঘটনা নিয়ে বিএনপির কথা বলার কোনো অধিকার নেই।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আবারো মঈনুদ্দীন মণ্ডলকে সভাপতি ও আব্দুল ওদুদকে সাধারণ সম্পাদক করে আওয়ামী লীগের চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটি ঘোষণা করা হয়।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-০৩-২০

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts