সংসদ সদস্য আমিনুল ইসলামের পদ বাতিলে দাবিতে এবার গোমস্তাপুরে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে মুশরিভূজা ইউসুফ আলী স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত বিদায় ও নবীন বরণ অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিয়ে গান পরিবেশন কালে ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে অপমান করার ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে এবার গোমস্তাপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকালে গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবের সামনে মুক্তিযুদ্ধ মঞ্চ ব্যানারে এই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপি মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, রহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আল শফি আনসারী, আওয়ামীলীগ নেতা জালাল উদ্দিন আকবর মুক্তি, মুক্তিযুদ্ধ মঞ্চ রহনপুর পৌর শাখার সভাপতি সাজেদুল আলম হিমল, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক মোবারক হোসেন টনি, জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক টগর মোঃ সালেহ, রহনপুর পৌর ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বি প্লাবন, নাচোল উপজেলা ছাত্রলীগের সভাপতি সত্যজিত বর্মন, রহনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার জামান  আনসারী, ছাত্রলীগ নেতা তাসরিফ আহমেদ, আরিফুল ইসলাম জয়, তুষার আলী ও মোরশালীন।
বক্তারা ওইদিনের ন্যাক্কার জনক ঘটনার ইন্ধনদাতা চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের বিএনপির সংসদ সদস্য আমিনুল ইসলামের সংসদ সদস্য পদ বাতিলে দাবি জানান। 
উল্লেখ্য যে, গত ২৭ জানুয়ারি মুশরিভুজা ইউসুফ আলী স্কুল এন্ড কলেজের নবীন বরণ ও বিদায় অনুষ্ঠানে সাংস্কৃতিক পর্বে বঙ্গবন্ধুকে নিয়ে একটি গান পরিবেশনের সময় ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীর গানের ডায়রী ছুড়ে ফেলে দিয়ে মঞ্চ থেকে নামিয়ে দেয় বিএনপির এক কর্মী। এ ঘটনায় ঐ শিক্ষার্থীর স্বজনরা থানায় মামলা করলে গ্রেপ্তার করা হয় মূল অভিযুক্তসহ দুই জনকে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক গোমস্তাপুর/ ০২-০২-২০

,