বিভাগীয় পর্যায়ে সেরা ক্ষুদে ফুটবলারদের সংবর্ধনা

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের রাজশাহী বিভাগীয় পর্যায়ে এবার শ্রেষ্ঠত্ব অর্জন করেছে চাঁপাইনবাবগঞ্জ। বিভাগজুড়ে সেরা এই ক্ষুদে ফুটবলারদের রবিবার সংবর্ধনা প্রদান ও অভিনন্দন জানানো হয়েছে।
শুক্রবার রাজশাহী মুক্তিযোদ্ধা স্টেডিয়ামে অনুষ্ঠিত চুড়ান্ত খেলায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চামাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ৭-০ গোলের বিশাল ব্যাবধানে বগুড়া জেলার ধোপপাখিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
বিজয়ী ক্ষুদে ফুটবলারদের উৎসাহ যোগাতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি। এসময় বারঘরিয়া ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি, বিদ্যালয়ের শিক্ষকসহ খেলোয়াড়, কোচ উপস্থিত ছিলেন।
এদিকে, বিকেলে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এজেডএম নুরুল হক বিজয়ী খেলোয়াড়দের অভিনন্দন জানিয়েছেন। জেলা প্রশাসক কার্যালয়ে প্রত্যেক খেলোয়াড়ের সঙ্গে কুশল বিনিময় করেন এবং শুভেচ্ছা জানান।
অন্যদিকে, চামাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেহেরুন নেসা আনন্দ অভিব্যক্তি প্রকাশ করে বলেন, ‘ আদরের ক্ষুদে ফুটবলাররা একদিন দেশের মাঠ কাঁপাবে’।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০২-০২-২০

,