মুক্তা সভাপতি, টুটুল সাধারণ সম্পাদক> শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

ব্যাপক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক হলেন নাজমুল কবির মুক্তা ও আতিকুল ইসলাম খান টুটুল। রবিবার দীর্ঘ ৫ বছর পর অনুষ্ঠিত শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের এই নতুন নেতৃত্ব নির্বাচিত হয়।
শিবগঞ্জ উপজেলার রানীহাটি স্কুল মাঠে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মইনুদ্দীন মন্ডলের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। সম্মেলনে  অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, শাহবুদ্দীন ফরাজি, সাবেক মন্ত্রী এনামুল হক, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুল, ফেরদৌসী ইসলাম জেসি, যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আনোয়ারুল ইসলাম আনোয়ার, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিদায়ী সাধারণ সম্পাদক এ্যাড. আতাউর রহমান।
সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসএম কামাল হোসেন বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্যের উন্নয়নের লক্ষে কাজ করে চলেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুগোপযোগী সিন্ধান্ত ও কর্মসুচি আজ বিশ্বব্যাপি সমাদৃত। সরকারের বয়স্কভাতা, বিধবা ভাভা, মাতৃকালিন ভাতা প্রভৃতি গণমুখি কর্মসুচির কারণে মানুষ ব্যাপক সুবিধা ভোগ করছেন।
এদিকে, বিকেলে রানীহাটি কলেজ চত্বরে অনুষ্ঠিত সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে নাজমুল কবির মুক্তাকে সভাপতি ও আতিকুল ইসলাম খান টুটুলকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়।
সম্মেলনকে ঘিরে রানীহাটি এলাকায় নিরাপত্তা ব্যাবস্থা ব্যাপকভাবে জোরদার করা হয়। সম্মেলনস্থল ও আশেপাশের এলাকায় ব্যাপক সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৩-০২-২০


,