ঘাতক দালাল নির্মুল কমিটির নতুন কমিটি গঠন

একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার নতুন কমিটি গঠন হয়েছে। বুধবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ শিল্পকলা একাডেমি মিলনায়তনে সম্মেলনে এ্যাড. আব্দুস সামাদকে সভাপতি ও মামুন-অর- রশিদকে সাধারণ সম্পাদক করে এই নতুন কমিটি গঠন করা হয়।
বিকেলে মিলনায়তনে সম্মেলনের উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা লাল মোহাম্মদ। সম্মেলনের প্রধান অতিথি ছিলেন, একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটির সাধারণ সম্পাদক কাজি মুকুল। প্রধান বক্তা ছিলেন, একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটির সহ সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ কামরুজ্জামান। 
সম্মেলনে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলী আকবর টাবী, মুক্তিযোদ্ধার আব্দুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ সিপিবি’র সাধারণ সম্পাদক এ্যাড. আবু হাসিব, জেলা কৃষক লীগের সভাপতি এ্যাড. আব্দুল সামাদ বকুল, জেলা ছাত্রলীগ ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক. জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, সদর উপজেলা যুবলীগের সভাপতি আসাফুদৌলা, সাধারণ সম্পাদক লেনিন প্রামাণিক।
পরে ৪১ সদস্য বিশিষ্ঠ নির্বাহী কমিটি ঘোষণা করা হয়। এবং মুক্তিযোদ্ধা লাল মোহাম্মদকে প্রধান করে ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। 

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১১-১২-১৯