Sidebar Ads




উপজেলা নির্বাচন ॥ কিছু কেন্দ্রের আভাস, মূল লড়াইয়ে ধানের শীষ আর আনারস

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনের উপজেলার মোট ১৫৭টি কেন্দ্রে ভোট গ্রহণ শেষে এখন চলছে ভোট গণনা। স্থানীয়ভাবে প্রাপ্ত কিছু কেন্দ্রের তথ্যানুযায়ী ফলাফলে নৌকার প্রতিকের অবস্থা করুন। মূল লড়াইয়ে ধানের শীষ ও আনারাস প্রতিকের থাকার আভাস পাওয়া গেছে।
সকাল থেকে দু’ একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপুর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ৩ লাখ ৮১ হাজার ৯১৪ জন ভোটারের এই নির্বাচনের সকালের দিকে কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি কম থাকালেও দুপুরের দিকে তা কিছুটা বৃদ্ধি পায়।
বেলা ৩টার পরে কারবালা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে একটি ককটেল বিস্ফোরণ হয়। ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মাসুদ রানা জানান, ভোট গ্রহন চলাকালীন অবস্থাতেই একটি বিস্ফোরণের শব্দ শুনেছেন তিনি। কিন্তু কে বা কারা এই বিস্ফোরণ ঘটিয়েছে তা তিনি দেখেননি। বিস্ফোরণের পর কিছুটা আতঙ্ক ছাড়ালেও ভোটগ্রহণ বিঘিœত হয়নি বলে জানান তিনি।
নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহীসহ তিনজন প্রার্থিতা করছেন। এরা হলেন, আওয়ামী লীগের দলীয় প্রার্থী অ্যাডভোকেট নজরুল ইসলাম, বিদ্রোহী প্রার্থী জিয়াউর রহমান তোতা ও বিএনপির প্রার্থী তসিকুল ইসলাম তসি। এছাড়াও  ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।
রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান জানান, সকাল থেকেই সুষ্ঠুভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে কোথাও কোনো বড় ধরণের  অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক / ১৪-১০-১৯

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts