আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

‘বয়সের সমতার পথে যাত্রা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবাব চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত হয়েছে। জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের সহযোগিতায় এবং প্রবীণ হিতৈষী সংঘ ও এনজি’র উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সকালে জেলা প্রশাসক কার্যালয় চত্বরের সামনে থেকে এক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ সাটু হল মার্কেটের তৃতীয় প্রবীণ হিতৈষী সংঘে এসে এক আলোচনা সভায় মিলিত হয়।
সংগঠনটির সহ-সভাপতি শাহজাহান আলির সভাপতিত্বে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এ কে এম তাজকির-উজ-জামান, সমাজসেবা অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক উম্মে কুলসুম, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম,সংগঠনটির সাধারণ সম্পাদক  লিয়াকত হোসেন, সদস্য নাইমুল হক প্রমুখ।

গোমস্তাপুর 

আমাদের গোমস্তাপুর প্রতিবেদক জানান
, প্রবীণ হিতৈষী সংঘ আয়োজনে আর্ন্তজাতিক প্রবীণ দিবস পালন করা হয়েছে। মঙ্গলবার সকালে এ উপলক্ষে একটি রেলি স্টেশন রোড তাদের নিজস্ব কার্যালয় থেকে বের হয়ে রহনপুর পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রবীণ হিতৈষী সংঘ গোমস্তাপুর উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি আব্দুস সাত্তার বিশ্বাস। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজা।
বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান, রহনপুর পৌর মেয়র তারিক আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার গোমস্তাপুর সার্কেল জাহিদুল ইসলাম। বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার সোহেল রানা, অত্র সংগঠনের সাধারণ সম্পাদক আশরাফুল হক, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন আহমেদ, সদস্য আলহাজ্ব আব্দুল কাইয়ুম, কল্যাণ তহবিলের সাধারণ সম্পাদক শৈয়ব আলি। সঞ্চালনায় ছিলেন আকতারুল ইসলাম চয়ন।




চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১-১০-১৯