সাংবাদিক জুয়েলের বিরুদ্ধে মানহানির মামলার প্রতিবাদে মানববন্ধন

যমুনা টেলিভিশনের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মনোয়ার হোসেন জুয়েলের বিরুদ্ধে মানহানির মামলা দায়েরের ঘটনায় রবিবার চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সকালে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে জেলা প্রেসক্লাবের উদ্যোগে এই মানববন্ধন ও সমাবেশ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে জেলা ও উপজেলা পর্যায়ের সাংবাদিকসহ সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ্ব অংশ নেন। প্রায় ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসুচি চলাকালে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম, সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা প্রেসক্লাবের সভাপতি জাফরুল আলম, সিটি প্রেসক্লাবে সভাপতি সাজেদুল হক, জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, সাংবাদিক কামাল উদ্দীন, আতিকুল ইসলাম,জোনাব আলী, আহসান হাবিব, মনোয়ার হোসেন জুয়েল, নাচোল উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার, গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবের আতিকুল ইসলাম, ভোলাহাট প্রেসক্লাবের গোলাম কবির।
গত ১৫ আগস্ট সোনামসজিদ স্থলবন্দরের অনিয়ম-দুর্নীতি নিয়ে যমুনা টেলিভিশনে একটি সংবাদ প্রচারিত হয়। ওই সংবাদে চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্যের ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল ও তার পরিবারকে জড়ানোয়, মানহানি হয়েছে উল্লেখ করে ১৯ আগস্ট মামলা দায়ের করেন উপজেলা যুবলীগ নেতা অ্যাডভোকেট আনোয়ার সাদাত অতনু বিশ্বাস।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫-০৮-১৯