২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আওয়ামী লীগের মানববন্ধন

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও হামলা মামলার রায় কার্যকরের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগ।
সকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের সরকারি কলেজ মোড়স্থ মুজিব চত্বরে আয়োজিত মানববন্ধন কর্মসুচিতে আওয়ামী লীগসহ তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। প্রায় ঘন্টাব্যাপি মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, সহ সভাপতি রুহুল আমীন, পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল আলম ও সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হালিমা খাতুন, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান টিটো, জেলা যুব মহিলালীগের সভাপতি এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর জিয়াউর রহমান আরমান, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন প্রমুখ।

এসময় সংহতি প্রকাশ করে বক্তব্য দেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড.আব্দুস সামাদ, সাবেক ছাত্রনেতা গোলাম শাহনেওয়াজ অপু।  এ সময় উপস্তিত ছিলেন জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম, সাবেক ছাত্রনেতা জিয়াউর রহমান তোতা, ফাইজার রহমান কনক।
বক্তারা, তারেক রহমানকে গ্রেনেড হামলার ঘটনার মূল নায়ক উল্লেখ করে তাকে দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকরের দাবি জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২১-০৮-১৯