স্বেচ্ছাসেবক লীগের ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ তাদের গৌরবের ২৫তম রজত জয়ন্তী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে পালিত হয়েছে।
এ উপলক্ষে শনিবার সকালে পাঠানপাড়াস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে, কেক কাটা হয় এবং দলীয় কার্যালয় চত্বর থেকে আনন্দ র‌্যালি বের করা হয়।
র‌্যালিতে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি মোঃ আব্দুল ওদুদ, সহ-সভাপতি মোঃ রুহুল আমিন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ নজরুল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোঃ শরিফুল আলম, যুব মহিলা লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, সাধারণ সম্পাদক শান্তনা হক, বিএমএ’র জেলা সাধারণ সম্পাদক ডা. মোঃ গোলাম রাব্বানী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ প্রমুখ।
র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে এসে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ সাজেদুল হক সাজুর সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ আতিকুল ইসলাম, সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুল জলিল।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৭-০৭-১৯