রেলবাগান এলাকায় ৬ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের রেলবাগান এলাকা পরিবহন শ্রমিক সফিকুল ইসলাম ছেচডু’র (৫৫) বিরুদ্ধে ছয় বছরের এক শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ করা হয়েছে। পাশবিকতার শিকার ওই শিশুকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং এঘটনায় সদর থানায় পুলিশ বাদিত্বে মামলা হয়েছে। 
মামলার এজাহার ও ওই শিশুটির মা জানায়, চাঁপাইনবাবগঞ্জ রেলবাগান এলাকার সুলতান আলীর ছেলে সফিকুল ইসলাম শিশুটির দূর সর্ম্পকের দাদা। শুক্রবার দুপুরে অন্যান্য দিনের মত খেলা করছিল শিশুটি। এসময় বাড়িতে কেউ না থাকার সুযোগে সফিকুল শিশুটির উপর পাশবিক নির্যাতন চালায়। শিশুটি রাতে ঘটনাটি তার মাকে জানালে পরীক্ষা করে কাপড় ছিড়া ও রক্ত দেখতে পেয়ে সদর হাসপাতালে নিয়ে আসে।
চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইউসুফ নবী জানান, শিশুটিকে রাতেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাইনি চিকিৎসকের মাধ্যমে তার শারিরিক পরীক্ষা নিরীক্ষা করা হবে। পরীক্ষা শেষে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি (অপারেশন) ইদ্রিশ আলী জানান, শিশুটিকে পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় রাতেই থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত সফিকুলকে ধরতে পুলিশী তৎপরতা অব্যহত রয়েছে।
এদিকে, ঘটনার পর থেকে অভিযুক্ত সফিকুল ইসলাম এলাকা ছেড়ে পালিয়ে গেছে।
স্থানীয়রা জানায়, সফিকুল আগে থেকেই লম্পট প্রকৃতির। তাকে নিয়ে তার পরিবারের সদস্যরাও অতিষ্ট। পাশবিকতার শিকার ওই শিশুটির সঙ্গে থানায় অভিযোগ দিতে যান সফিকুলের স্ত্রী ও তার ছেলের বউও। স্থানীয়রা সফিকুলের দ্রুত গ্রেফতার ও বিচার দাবি করেছেন।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৭-০৭-১৯