Sidebar Ads




এমপি হারুন ও জেসীকে নিয়ে ইফতার করলো পোল্লাডাঙ্গাবাসী

চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের ঐতিহ্যবাহী গ্রাম পোল্লাডাঙ্গার সামাজিক সংগঠন পোল্লাডাঙ্গা সমাজ সেবক সংঘের উদ্যোগে অন্যান্যবারের মত এবারও ২৯ রমজান ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সংঘ মাঠে অনুষ্ঠিত ইফতার মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য হারুনুর রশিদ হারুন ও ফেরদৌসী ইসলাম জেসী। পোল্লাডাঙ্গা সমাজ সেবক সংঘের সভাপতি একরামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত  মাহফিলে স্বাগত বক্তব্য দেন সংঘের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক। মাহফিলে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, প্রয়াত আওয়ামী লীগ নেতা ডা. মেসবাহুল হক বাচ্চুর সন্তান মেসবাহুল মনির জয়, মেসবাহুল সাকের জ্যোতি, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাড ময়েজ উদ্দীন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম আতিক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম শাহনেওয়াজ অপু, জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম, যুব মহিলা লীগের সভাপতি এ্যাডভোকেট ইয়াসমিন সুলতানা রুমা, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবিউল, ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আকরাম আলী।
মাহফিলে সংসদ সদস্য হারুনুর রশিদ হারুন বলেন, ‘ পোল্লাডাঙ্গা আওয়ামী লীগের একটি শক্তিশালী ঘাটি। এখানে আওয়ামী বেশি ভোট পেয়ে থাকে আমরা কম ভোট পায়। সেটি বড় কথা নয়, আওয়ামী লীগ আওয়ামী লীগের যায়গা থেকে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করবে। আমরা আমাদের সংগঠনের সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করবো। সৌহার্দ সম্প্রীতি থাকবে এটিই বড় কথা। এটি আমরা প্রত্যাশা কবি’। পোল্লাডাঙ্গায় একটি সুন্দর মসজিদ নির্মাণ হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, ‘ মসজিদের উন্নয়নসহ এলাকার সার্বিক উন্নয়নে আমি আমার ভুমিকা রাখবো’।
সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী বলেন, পোল্লাডাঙ্গা আমার অনেক স্মৃতিবিজারিত গ্রাম। এখানে এসে আমি যেন আমার হুদা চাচাকে দেখতে পাচ্ছি। তিনি আমাদের বাড়িতে গিয়ে সোজা রান্না ঘরে চলে আসতেন। আমি যেহেতু রান্না বেশি থাকতাম। তিনি আমাদের বাড়ি যেতেন রাজনৈতিক নেতা হিসেবে নয, যেন আত্মিয় হিসেবে’।
তিনি বলেন, দেশ গঠনে ডা. বাচ্চু, হুদা চাচাদের যে অবদান আজ তারা পরপার থেকে আমাদের আর্শিবাদ করছেন। অবশ্যই আমারা যোগ্যতার সঙ্গে স্বচ্ছতার সঙ্গে দেশ গঠন করতে পারবো। আপনার সবাই সবার জন্য দোয়া করবেন। দেশের জন্য দোয়া করবেন দেশ যেন এগিয়ে যায়’।
পরে দেশ ও জাতির কল্যাণে দোয়া শেষে প্রায় ৭ শ গ্রামবাসীকে নিয়ে ইফতার অনুষ্ঠিত হয়। 
এর আগে দু’ সংসদ সদস্য পোল্লাডাঙ্গা উত্তরপাড়া জামে মসজিদের চারতলা মসজিদ নির্মাণ কাজের ত্রিডি উম্মোচন করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪-০৬-১৯

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts