২৩ জুন থেকে শুরু হচ্ছে ছবিসহ ভোটার হালনাগাদ

চাঁপাইনবাবগঞ্জে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদকরণ বিষয়ক মতবিনিময় সভা হয়েছে । বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসন ও সদর উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আগামী ২৩ জুন থেকে শুরু হবে বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদকরণ কার্যক্রম।
সকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাচন অফিসার কায়সার মোহাম্মদ। এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখলেসুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুহা. মতিউর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাজমা খাতুন, সচেতন নাগরিক কমিটি সনাকের জেলা শাখা সভাপতি ও সিভিল সোসাইটির প্রতিনিধি অ্যাড. মো. সাইফুল ইসলাম রেজা, সনাকের সদস্য গৌরী চন্দ্র সেতুসহ বিভিন্ন দপ্তরের উপজেলা কর্মকর্তাবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সচিবগণ।
সভায় সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা  আলমগীর হোসেন বলেন, আগামী ২৩ জুন শনিবার হতে ১২ জুলাই পর্যন্ত তথ্যসংগ্রহকারীগণ বাড়ি বাড়ি গিয়ে ছবিসহ ভোটার হালনাগাদের লক্ষে তথ্য সংগ্রহ করবেন। সেক্ষেত্রে এস.এস.সি, জে.এস.সি অথবা পি.এস.সি সনদকে ভিক্তি হিসিবে ধরে জন্মনিবন্ধন সংশোধন করা হবে। আর সে অনুযায়ীই ভোটার তালিকা হালনাগাদ করা হবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২০-০৬-১৯