Sidebar Ads




ইউনিয়ন পর্যায়ে ধান ক্রয় কেন্দ্র চালুর দাবিতে সিপিবি’র মানববন্ধন

ইউনিয়ন পর্যায়ে ধান ক্রয় কেন্দ্র চালুর দাবিতে সোমবার চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) মানববন্ধন সমাবেশ করেছে।
চাঁপাইনবাবগঞ্জ শহরের সরকারি কলেজ মোড়স্থ বঙ্গবন্ধু চত্বরে প্রায় ঘন্টাব্যাপি এই মানববন্ধন কর্মসুচি অনুষ্ঠিত হয়। এতে সিপিবি’র নেতাকর্মীর পাশাপাশি কৃষক সমিতি, ছাত্র ইউনিয়নের নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন।
মানববন্ধন চলাকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা সিপিবি’র সভাপতি ইসরাইল সেন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন সিপিবি, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শাহ আলম, বাংলাদেশ কৃষক সমিতি রাজশাহী বিভাগের সমন্বয়ক ও পাবনা জেলা সিপিবি’র সাধারণ সম্পাদক আহসান হাবিব, জেলা সিপিবি’র সম্পাদক অ্যাডভোকেট আবু হাসিব, জেলা কৃষক সমিতির সভাপতি হুমায়ুন কবির ও সদস্য তৌফিকুল ইসলাম।
সমাবেশে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শাহ আলম বলেন, ‘ সরকার কৃষকদের কাছ থেকে ধান কিনবেন বলে ঘোষণা দিয়েছেন। কিন্তু এখনও তা শুরু হয়নি। আসলে সরকাল ধান কিনবেন তখনই যখন কৃষক মিলারদের কাছে ধান বিক্রি করতে বাধ্য হবেন। তখন মিলারদের কাছ থেকে সরকার ধান কিনবেন। এতে কৃষক উপকৃত না হয়ে হবেন মিল মালিকরা’। সমাবেশে বক্তারা ইউনিয়ন পর্যায়ে সরকারিভাবে ধান ক্রয় কেন্দ্র চালু করে প্রকৃত কৃষকদের কাছ থেকে ধান কয় করার জন্য সরকারের প্রতি আহব্বান জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২০-০৫-১৯

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts