শিবগঞ্জে বিজিবি সদস্যের বিরুদ্ধে ৫০টি স্মার্টফোন নিয়ে যাওয়ার অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটের একটি মোবাইল ফোনের শো-রুম থেকে তিন বিজিবি সদস্যের বিরুদ্ধে ৫০টি স্মার্টফোন জোর করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। এঘটনায় শো-রুম মালিক শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।
শো-রুম মালিক কবিরুল ইসলাম জানান, সোমবার দুপুরে বিজিবি’র পোশাক পড়া ৩ ব্যক্তি মটর সাইকেলযোগে তার শো-রুমে আসেন। ওই তিন জনের একজন সরাসরি শো-রুমের ভেতরে ঢুকে একের পর এক ফোন দেখা শুরু করেন এবং নিজে ও অন্য সদস্যদের মাধ্যমে ৫০ টি স্মার্টফোন জোর করে নিয়ে মটর সাইকেলযোগে চলে যান। যা শো-রুমে থাকা সিসি ক্যামেরার ফুটেজে ধরা পড়েছে।
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শিকদার মশিউর রহমান জানান, বিজিবি’র তিন সদস্যের বিরুদ্ধে জিডি করা হয়েছে। আমরা তদন্ত করে দেখছি।
এব্যাপারে বিজিবি’র ৫৩ ব্যাটালিয়নের অধিনায়ক সাজ্জাদ সরোয়ারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, নির্দিষ্ট গোপন সংবাদের ভিত্তিতেই বিজিবি সদস্যরা ওই দোকানে অভিযানে গেছিল। ভিডিও ফুটেজের বিষয়টি শোনার পর তিন সদস্যকে ব্যাটালিয়নে ডেকে আনা হয়েছে। তবে, ভিডিও ফুটেজ ধারণটি উদ্দেশ্য প্রণোদিত কিনা এবং বিজিবি সদস্যদের ভুল ভ্রান্তি আছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২১-০৫-১৯

,