এবার সাংসদ হারুনের বিরুদ্ধে জালিয়াতির মামলা করলেন ওয়ালিউল্লাহ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির ধানের শীষ নিয়ে নির্বাচিত সংসদ সদস্য হারুনুর রশিদের বিরুদ্ধে এবার জালিয়াতির মামলা করেছে তার আপন চাচাতো ভাই ওয়ালিউল্লাহ। বুধবার বিকালে চীফ-জুডিশিয়াল আদালতে এই মামলা করেন। আদালতের বিচারক মোস্তফা কামাল অভিযোগটি আমলে নিয়ে এজাহার হিসাবে গন্য করার জন্য সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে নির্দেশ দেন।
এজাহারে হারুনুর রশিদ ছাড়াও আসামী করা হয়েছে, শিবগঞ্জ উপজেলার দাদনচক গ্রামের ফারুক আহম্মেদ ও তার স্ত্রী মমতাজ মহল, একই উপজেলার মনাকষা ইউনিয়নের বিশ^নাথপুর গ্রামের মৃত রহমতুল্লাহ ছেলে আব্দুর জাব্বার।
সাক্ষী করা হয়েছে, সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ, হুজরাপুরের রুলিয়ারা বেগম ও বারোঘরিয়ার আমিনুল ইসলামকে।
বাদির আইনজীবী মো. সারিউল্লাহ ইসলাম রিফাত জানান, আপন চাচাতো ভাই সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদকে ফাঁসানোর জন্য, একটি  জাল দলিল তৈরী করেন হারুনুর রশিদ। ওই দলিলে আব্দুল ওদুদ ও তার নাবালক দুই ছেলেকে অংশীদার করা হয়েছিলো। যা তার বাদি ওয়ালিউল্লাহ সম্প্রতি জানতে পারেন। এ বিষয়টি অবগত হওয়ার পরই তিনি মামলা করার সিদ্ধান্ত নেন।
মামলার বাদি ওয়ালিউল্লাহ বলেন, ফুফুর প্রকৃত ওয়ারিশ হচ্ছি আমরা, কিন্তু  সাংসদ হারুনুর রশিদ জালিয়াতি আশ্রয় নিয়েছেন।
এ বিষয়ে সংসদ সদস্য হারুনুর রশিদ বলেন, একই অভিযোগে আমি আগেই মামলা করেছি। ওই মামলায় আব্দুল ওদুদ ও ওলিউল্লাহকে আসামী করা হয়েছে। কাজেই তারা উদ্দেশ্যপ্রণোদিত হয়ে এই মিথ্যা মামলা করেছে। এই মামলা ঠিকবে না।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৩-০৪-১৯