Business




মামলা নিয়ে সাংসদ হারুনের প্রেসব্রিফিং- এবার মানহানির মামলার ইঙ্গিত

চাঁপাইনবাবগঞ্জের চীফ-জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বুধবার সাংসদ হারুনুর রশিদ হারুনের বিরুদ্ধে তার চাচাতো ভাই ওলিউল্লাহর দায়ের করা জালিয়াতি মামলাকে ঘিরে বৃহস্পতিবার প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। শহরের পাঠানপাড়াস্থ নিজ বাসভবনে চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির ধানের শীষ নিয়ে নির্বাচিত সাংসদ হারুনুর রশিদ হারুন ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। আইনী লড়াইয়ে এবার তিনি মানহানীর মামলার করার কথা জানিয়েছেন।
পাল্টা মামলা দায়েরের ঘটনার পর গণমাধ্যমকর্মীদের সাংসদ হারুন বলেন, ‘মৃত ফুফুর জমি জালিয়াতের অভিযোগে সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ, ওলিউল্লাহসহ এই সকল জালিয়াত চক্রের বিরুদ্ধে আমিই আগে মামলা দায়ের করেছি। যা বর্তমানে বিচারাধীন রয়েছে। ওই মামলাকে ভিন্নখাতে এবং জনগনের দৃষ্টিকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য এমামলা দায়ের করা হয়েছে’। তিনি বলেন, ‘একজন নির্বাচিত সাংসদের বিরুদ্ধে আনা মিথ্যা অভিযোগ যাচাই না করে মাননীয় আদালত কিভাবে মামলাটি গ্রহণ করলো তাতে আমি বিস্মিত, হতবাক ও ক্ষুব্ধ’।
সাংসদ হারুন এঘটনায় মানহানির মামলা দায়ের করবেন বলে জানান।
উল্লেখ্য, সাংসদ হারুনুর রশিদ হারুন, তার বোন, দুলাভাই ও দলিল লেখকের বিরুদ্ধে বুধবার জালিয়াতির মামলা করেছে তার চাচাতো ভাই চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চক আলমপুরের ওয়ালিউল্লাহ। আদালতের বিচারক মোস্তফা কামাল অভিযোগটি আমলে নিয়ে এজাহার হিসাবে গন্য করার জন্য সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে নির্দেশ দেন।
একই তফসিলভুক্ত জমি জালিয়াতির অভিযোগ এনে এর আগে গত ২৮ মার্চ একই আদালতে সদর আসনের আওয়ামী লীগ দলীয় সাবেক সাংসদ ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, তার চাচাতো ভাই ওয়ালিউল্লাহসহ ৫ জনের বিরুদ্ধে মামলা করেন সাংসদ হারুন।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪-০৪-১৯

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts