Business




শিবগঞ্জে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে অফিস সহকারী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ২০১৩ সালে থেকে এক ছাত্রীকে জিম্মি করে দফায় দফায় ধর্ষণ ও তা মোবাইল ফোনে ধারণ করার অভিযোগে তেলকুপি উচ্চ বিদ্যালয়েল অফিস সহকারী শাহজাহান বাদশাকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার হওয়া শাহ্জাহান বাদশা শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি গ্রামের একরামুল হকের ছেলে। শুক্রবার সকাল ৮টার দিকে নওগাঁর সাপাহার উপজেলার সোনাডাঙ্গা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কমান্ডার সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ জানান, ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী ২০১৩ সালে তেলকুপি উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণীতে পড়াকালীন ওই বিদ্যালয়ের অফিস সহকারী শাহজান বাদশার কুনজরে পড়ে। ষষ্ঠ শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত অর্থাৎ ২০১৮ সাল পর্যন্ত শাহজাহান বাদশা বিভিন্ন সময় বিভিন্ন প্রলোভন দেখিয়ে ওই শিক্ষার্থীকে ধষর্ণ করতো। ওই সময়ে ওই শিক্ষার্থীকে নেশা জাতীয় ঔষধ খাইয়ে আপত্তিকর অবস্থার নগ্ন ছবি ও ভিডিও ফুটেজ মোবাইল ফোনে ধারণ করে। পরে মোবাইল ফোনের ভিডিও ফুটেজকে পুজি করে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ অব্যাহত রাখে।
এঘটনায় গত ১৮ মার্চ তারিখে শিবগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের হলে আত্মগোপনে চলে যায় শাহজাহান বাদশা। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল নওগাঁ সাপাহার উপজেলার সোনাডাঙ্গা গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে শাহজাহান বাদশাকে গ্রেফতার করে। গ্রেফতার কালে তার কাছ থেকে দু’টি মোবাইল ফোন ও কিছু টাকা উদ্ধার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-০৪-১৯

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts