জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ’র উদ্বোধন

‘স্বাস্থ্য সেবা অধিকার শেখ হাসিনার অঙ্গীকার’ এ স্লোগানকে সামনে রেখে মঙ্গলবার  চাঁপাইনবাবগঞ্জে স্বাস্থ্য সেবা সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সেবা সপ্তাহ ’১৯ এর উদ্বোধন করেন।
চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বড় পর্দায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠান পরিদর্শনের পর স্থানীয়ভাবে সেব সপ্তাহের উদ্বোধন করা হয়।
সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বাস্থ্য সেবা সপ্তাহের উদ্বোধন করেন। চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এজেডএম নূরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জে পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, সিভিল সার্জন এসএফএম খাইরুল আতাতুর্ক। এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিবার ও পরিকল্পনা দপ্তরের উপ-পরিচালক ডাঃ আব্দুস সালাম, স্থানীয় সরকার প্রকৌশল দপ্তর চাঁপাইনবাবগঞ্জের নির্বাহী প্রকৌশলী আনিসুর রহমান মন্ডল, জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী প্রমুখ।
এর আগে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের উদ্যোগে  জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬-০৪-১৯