শিবগঞ্জের হাজি এশান আলী মাদ্রাসায় পরীক্ষার্থী বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান

চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জের হাজী এশান আলী কারিগরি কামিল মাদ্রাসার পরীক্ষার্থীদের বিদায় ও নতুনদের বরণ উপলক্ষে সংবর্ধনা ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকাল ১১টায় মাদ্রাসা প্রঙ্গনে অধ্যক্ষ মাওলানা আব্দুর রউফের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার সামিল  উদ্দিন আহমদ শিমুল। বিশেষ অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি ও জেলা যুবলীগের সহ সভাপতি তোহিদুল আলম টিয়া, সদস্য  ও বঙ্গবন্ধু পরিষদের সাংগঠনিক সম্পাদক আলহাজ কাজিমুল হক কাজিম, মনাকষা বালিকা উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এমরান হোসেন মাস্টার।
অনুষ্ঠানে প্রধান অতিথি ডাক্তার শিমুল মাদ্রাসার সার্বিক উন্নয়নে সব ধরনের সহযোগিতার আশ^াস দেন এবং মাদ্রাসা শিক্ষার উত্তরাত্তর উন্নয়ন কামনা করেন। একই দিনে দুপুর ১২টার সময় মাদ্রাসার পাশবর্তী আলহাজ শরীফ আহমেদ কারিগরি উচ্চবিদ্যালয়ের এস, এস,সি পরীক্ষার্থীদের বিদায় ও ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের বরণ উপলক্ষে সংবর্ধনা ও  বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক লোকমান হোসেনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষর মমতাজ বিন ইফতারের সঞ্চালনায় প্রধান অতিথি  হিসবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ডাক্তার সামিল উদ্দিন আহমদ শিমুল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদ্যলায়ের পরিচালনা কমিটির সভাপতি  আতাউর রহমান, এমরান হোসেন মাস্টার, আলহাজ কাজিমুল হক।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৭-০১-১৯

,