ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ শোভাযাত্রা

ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে আনন্দ শোভাযাত্রা ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ ছাত্রলীগের ব্যানারে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। আনন্দ শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে পথ সভায় মিলিত হয়।
আনন্দ শোভাযাত্রায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, সাবেক ছাত্র নেতা সামিউল হক লিটন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কাউন্সিলর জিয়াউর রহমান আরমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিউল ইসলাম সাকিল, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন ও সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ। শোভাযাত্রা শেষ  প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।
উল্লেখ্য, ৪ জানুয়ারি ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী হলেও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুর কারণে প্রতিষ্ঠা বার্ষিকীর সকল কর্মসুচি স্থগিত করা হয়। বৃহস্পতিবার সেই কর্মসুচি পালিত হলো।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৪-০১-১৯